LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ০৩ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

কাপাসিয়া থেকে চুরি হওয়া গরু টঙ্গীতে উদ্ধার



বি এ রায়হান, গাজীপুর: গাজীপুরের কাপাসিয়া থেকে প্রাইভটকারযোগে গরু চুরি করে পালােনার সময় পুলিশের ধাওয়া খেয়ে চারটি গরু ফেলে পালিয়ে গেছে চাের চক্র। সােমবার (০৫ জুলাই) ভাের ৫টার দিকে টঙ্গী পূর্ব থানাধীন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরা বাশপট্টি এলাকায় এ ঘটনা ঘটে। পরে চাের চক্রের ফেলে যাওয়া প্রাইভটকার থেকে ৩টি জীবিত ও একটি মৃত গরু উদ্ধার করা হয়। এসময় একটি গরু অসুস্থ হয়ে পড়ায় তাৎক্ষনিক জবাই করা হয়েছে। গাজীপুর মেট্রােপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মােহাম্মদ ইলতুৎ মিশ বিষয়টি নিশ্চিত করেছেন। উপ-পুলিশ কমিশনার (ডিসি) ইলতুৎ মিশ জানান, সােমবার ভােরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরা বাশপট্টি এলাকায় পুলিশের সহকারী উপ-পরিদর্শক আব্দুল আলিমের নেতৃত্বে তল্লাশি চকি বসানাে হয়। এসময় সন্দেহভাজন একটি প্রাইভটকারকে থামানাের সিগনাল দিলে গাড়িটি সিগনাল অমান্য কর দ্রুত পালানাের চেষ্টা করে। পালিয়ে যাওয়ার সময় সড়ক বিভাজকের সঙ্গে ধাক্কা লেগে প্রাইভটকারটি দূর্ঘটনাকবলিত হয়। এসময় গাড়িতে থাকা দুজন ব্যক্তি দৌড়ে পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দূর্ঘটনাকবলিত প্রাইভটকার থেকে চারটি গরু উদ্ধার করে। ডিসি আরও জানান, পুলিশের উপস্থিতি দেখে চাের চক্রের সদস্যরা আতঙ্কিত হয়ে পালানাের সময় প্রাইভেট কারটি দূর্ঘটনায় পড়ে। এসময় দূর্ঘটনায় একটি গরু ঘটনাস্থলেই মারা যায়। বাকি তিনটি গরুর মধ্য একটি গরু অসুস্থ হয়ে পড়ায় তাৎক্ষনিক জবাই করা হয়। দুটি গরু ও প্রাইভটকারটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। গরুর মালিকের সন্ধান পাওয়া গেছে। তারা গাজীপুরের কাপাসিয়া থেকে টঙ্গীর উদ্দশ্য রওনা দিয়েছেন। তবে তাদের নাম-পরিচয় এখনও পাওয়া যায়নি। এদিকে পুলিশের ফেলে যাওয়া মৃত গরুটি সড়কের পাশ থেকে তুলে নিয়ে বিক্রির অভিযাগে টঙ্গী পশ্চিম থানা পুলিশ দুইজনকে আটক করেছে। আটককৃতরা হলেন, টঙ্গী পূর্ব থানাধীন এরশাদনগর এলাকার মৃত আদম আলির ছেলে দুলাল (৪০) ও একই এলাকার আব্দুল জব্বারের ছেলে আহম্মদ উল্লাহ (৪৫)। টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মােঃ শাহ আলম বলেন, প্রাইভটকারযােগে গরু নিয়ে পালানাের সময় একটি গরু মারা গেল সেটি সড়কের পাশে থেকে তুল নিয়ে যায় দুজন ব্যক্তি। পর সকাল ৮টার দিক এরশাদ নগর ওয়ান ব্যাংক শাখার পছন থেকে মৃত গরুটি জবাই করে বিক্রির চেষ্টা করেন। খবর পেয়ে দুপুর ১২টার দিকে মৃত গরুর জবাই করা মাংস বিক্রির অভিযাগে দুজনকে আটক করা হয়েছে। এসময় জবাইকৃত গরুর মাংসগুলাে জব্দ করা হয়। মঙ্গলবার সকালে গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম সোহরাব হোসেন ভ্রাম্যমাণ আদালতে বিচার করে তাদের এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দেন।


1